তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পূজা মন্ডব পরিদর্শনে জেলা প্রশাসক

ভালুকায় পূজা মন্ডব পরিদর্শনে জেলা প্রশাসক
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহের জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বসু মঙ্গলবার সন্ধ্যায় ভালুকা সদরের কেন্দ্রীয় দূর্গা মন্দির (রায় বাড়ি) পূজা মন্ডবের শারদীয় দূর্গোৎসব সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তিনি পূজারী ও ভক্তদের সাথে মতবিনিময় করেন।তিনি শান্তিপূর্ণভাবে পূজা উদ্যাপনে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগীতার আশ্বাস দিয়ে বলেন, নিয়মনীতি মেনে পূজা উদ্যাপন করতে হবে।

এসময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ হোসেন, জেলা আনসার ভিডিপি কমান্ডেড বেলায়েত হোসেন, গফরগাঁও সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী হায়দার, ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রাখাল চন্দ্র সরকার, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম (বার) ও উপজেলা পূজা উদ্যাপন কমিটির সাধারন সম্পাদক বাবু বীরেন রায়।

এর আগে জেলা প্রশাসক গফরগাঁও সদরে ও ত্রিশাল উপজেলার বালিপাড়ায় কয়েকটি পূজা মন্ডব পরিদর্শন করেন। এসময় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারগন ছাড়াও প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই