তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় আ’লীগ নেতা ওয়াহেদের পূজা মন্ডপ পরিদর্শণ

ভালুকায় আ’লীগ নেতা ওয়াহেদের পূজা মন্ডপ পরিদর্শণ
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
ময়মনসিংহ জেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য ও ময়মনসিংহ- ১১ ভালুকা আসন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এম,এ ওয়াহেদ হিন্দুধর্মলম্বীদের সারদীয় দূর্গোৎসব উপলক্ষে ভালুকা পৌর সদরসহ উপজেলার উথুরা ও মল্লিকবাড়ি ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ। ভালুকা পৌরসভা ও ১১টি ইউনিয়নের মোট ৬৬টি পূজা মন্ডপ রয়েছে। সব পূজা মন্ডবেই তিনি নগদ অর্থ অনুদান দেন।

পূজা মন্ডপ পরির্দশণ করার সময় তাঁর সাথে ছিলেন,উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ভালুকা আঞ্চলিক শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, ভালুকা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, ভালুকা পৌর আ’লীগের যুগ্ন সম্পাদক সামাদ ফকির, ভালুকা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান,তাওহীদুল ইসলাম আপন, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক তালুকদার, উপজেলা যুবলীগের সহ সভাপতি পলাশ মানিক, ভালুকা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মলয় নন্দী, সাধারণ সম্পাদক বীরেন রায়,তূষার কান্তি সরকার,আকাশ মন্ডল,কাচিনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, আফজাল হোসেন মন্ডল, আ’লীগ নেতা নূরে আলম জিকু, আসাদুজ্জামান দুদু, হুমায়ুন আহাম্মেদ হিমু,কামরুল ইসলাম,সাজ্জাত আহম্মেদ রাসেল, আমান উল্যাহ সোহেল, রুমেল আকাশ,আবু নোমান, শামীম হোসেন,আব্দুল্লাহ আল মামুন,বাবুল রানা,বাহাদুল স্বপ্ন, আলী আহম্মেদ রাজ,রনি আহাম্মেদ শেখর প্রমুখ।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই