তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরন

রাণীনগরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ১৭ অক্টোবর]
নওগাঁর রাণীনগরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানসহ বিএনপি’র সকল নেতাদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রত্যাহার ও আগামী নির্বাচনকে অবাদ, সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ করার জন্য ৭দফা দাবীতে উপজেলা বিএনপি’র পক্ষ থেকে লিফলেট বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার কাশিমপুর ইউনিয়নের ত্রিমোহানী বাজার, কুবরাতলী মোড়সহ বিভিন্ন জায়গায় জনগনের মাঝে এই লিফলেট বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক প্রভাষক একেএম জাকির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক রোকনুজ্জামান খাঁন রুকু, মোস্তাক হোসেন, এইচ এম নয়ন খাঁন লুলু, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মোজাক্কির হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরিফ মাহমুদ সোহেল প্রমুখ। এছাড়াও বিএনপি ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই