তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে ময়মনসিংহে আলোচনা সভা

বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে ময়মনসিংহে আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
কর্ম গড়ে ভবিষ্যৎ, কর্মই গড়বে ২০৩০- এ ক্ষুধামুক্ত বিশ্ব " এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও ময়মনসিংহ জেলা খাদ্য বিভাগ এর আয়োজনে মঙ্গলবার (১৬ অক্টোবর) ময়মনসিংহের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, ময়মনসিংহ জেলা খাদ্য নিয়ন্ত্রক এস.এম সাইফুল ইসলাম।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মোঃ আব্দুল মাজেদ। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ এর উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, আধুনিক কৃষি প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে নিরাপদ পুষ্টি সমৃদ্ধ খাবার উৎপাদন বৃদ্ধি করে দেশের খাদ্যের চাহিদা পূরণ ও ক্ষুধামুক্ত বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। তিনি আরোও বলেন, কঠোর পরিশ্রম ও দক্ষ জনশক্তি গড়ে তোলার মাধ্যমে ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ ক্ষুধামুক্ত হবে। সার্বিক সহযোগীতায় ছিলেন জেলা প্রশাসক।

বার্তা প্রেরক
মোমিন তালুকদার/ময়মনসিংহ





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই