তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চলন্তবাসে ডাকাতিকালে আটক ৪

কালিয়াকৈরে চলন্তবাসে ডাকাতিকালে আটক ৪
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
গাজীপুরের কালিয়াকৈরে চলন্ত বাসে ডাকাতি করার সময় ৪জনকে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ।এঘটনায় বাসের চালক রিফাত হোসেন বাদি হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে।

পুলিশ সুত্র জানায়, ঢাকা-টাংগাইল মহাসড়কে  উপজেলার বাড়ইপাড়া( নন্দনর্পাক)নামক এলাকায় মঙ্গলবার রাতে ঠিকানা পরিবহনে এঘটনা ঘটে। ডাকাত দলের আটক কৃত সদ্যরা হলো,১.নীলফামারী জেলার চৌরঙ্গির মোড় পাচমাথা এলাকার জাবেদ আলীর ছেলে জীবন(২০) ২.বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার দাসগ্রামের শাহজাহানের ছেলে আব্দুল্লাহ(২০) ৩. নরশিংদী জেলার দামের বাউলা এলাকার আলতাফ হোসেনের ছেলে আল-আমিন(২২), ৪. টাংগাইলের মধুপুর উপজেলার দলপুর এলাকার মজিবুরের ছেলে আইনাল(২২)।

পুলিশ ও পরিবহন চালক সূত্রে জানাযায়,ঢাকা থেকে ছেড়ে আসা কালিয়াকৈরগামী ঠিকানা পরিবহন সার্ভিসের একটি যাত্রীবাহীবাস (ঢাকা মেট্রো-ব-১৫-১৪৮১) আশুলিয়া থানার শ্রীপুর বাসস্ট্যান্ডে পৌছালে  যাত্রী বেশে ১৫/১৬জনের একটি ডাকাতদল গাড়িতে ওঠে।বাসটি রাত ১০টার দিকে ঢাকা-টাংগাইলের মহাসড়কের বাড়ইপাড়া নামক এলাকায় পৌছালে ডাকাত দলের সদস্যরা বাসের হেলপার এবং চালককে বেধে রেখে, দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন সহ মুল্যবান জিনিস পত্র লুটে নেয়।বাসটি চান্দরা এলাকায় পৌছালে যাত্রীদের ডাকচিৎকারে আসাপাশের লোকজন ছুটে আসলে ডাকাত দলের সদ্যসরা পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ২জনকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।পরে আটককৃত ২ডাকাতের জবানবন্দিতে রাতেই কালামপুর এলাকা থেকে আরো ২জনকে আটক করে পুলিশ।এ ঘটনায় পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের একটি সংঘবদ্ধ দল দীর্ঘদিন যাবৎ মহাসড়কের বিভিন্ন স্থানে চলন্ত বাসে ডাকাতি করে আসছে।

বিষয়টি নিয়ে কালিয়াকৈর থানা পুলিশের অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার সত্যতা নিশ্চত করে বলেন, ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় ৩৫নং মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই