তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিশ্ব খাদ্য দিবসে র‌্যালি ও আলোচনা

গৌরীপুরে বিশ্ব খাদ্য দিবসে র‌্যালি ও আলোচনা
[ভালুকা ডট কম : ১৬ অক্টোবর]
‘কর্ম গড়ে ভবিষ্যত, কর্মই গড়বে ২০৩০-এ ক্ষুধামুক্ত বিশ্ব’ এ স্লোগানে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন, কৃষি সম্প্রসারণ ও খাদ্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে মঙ্গলবার (১৬ অক্টোবর) বিশ্ব খাদ্য দিবস উপলক্ষ্যে র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওয়াহেদ খানের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম খান, সমাজসেবা অফিসার ইশতিয়াক আহমেদ, মাধ্যমিক একাডেমিক সুপার কমল রায়, খাদ্য নিয়ন্ত্রক ছায়েদুর রহমান, উপজেলা ডিকেআইবি’র সাবেক সভাপতি আনিছুর রহমান প্রমুখ।

এতে অংশগ্রহন করেন উপ সহকারি কৃষি কর্মকর্তা আব্দুল মান্নান সরকার, ফিরোজ হোসেন, ফয়েজ উদ্দিন, শরিফুল ইসলাম, রফিকুল ইসলাম, আব্দুল রাজ্জাক, আব্দুল মতিন, উবায়েদ উল্লাহ নূরী, সুমন সরকার, আল আমিন, মুকতাদির, আকিকুন নাহার, ফিরোজা বেগম ,নূর নাহার বেলী, জাকিয়া জসমিন, সালমা বেগম প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই