তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে দাঁড়িয়ে থাকা নসিমন উল্টে এক যুবক নিহত

বেনাপোলে দাঁড়িয়ে থাকা নসিমন উল্টে এক যুবক নিহত
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
যশোর-বেনাপোল হাইওয়ে সড়কে দাঁড়িয়ে থাকা নসিমন উল্টে জামাল হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার বিকালে বেনাপোল সড়কের কাগজ পুকুর নামক স্থানে নসিমন থেকে কাঁচ নামানোর সময় এ দূর্ঘটনা ঘটে। নিহত জামাল হোসেন শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের গোলাম রসুলের ছেলে।

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকালে যাত্রী বেশে বেনাপোল যাচ্ছিল জামাল হোসেন। কাগজপুকুর নামক স্থানে আসলে নসিমন থেকে কাঁচ নামাচ্ছিল আরেক এক যাত্রী। অসাবধানতা বসত নসিমন উল্টে গিয়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারাত্বক ভাবে আহত হয় সে। স্থানীয় লোকজন জামালকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

নাভারণ হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট পলিটন মিয়া জানান, যেহেতু নসিমন দাঁড়িয়ে থাকা অবস্থায় উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে সেহেতু এটাকে সড়ক দূর্ঘনার আওতায় পড়েনা। তাই নিহত জামালের লাশ হাসপাতাল থেকে সরাসরি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই