তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শাইলধরা বাজারে দোকান ঘর ভাংচুর

নান্দাইলে শাইলধরা বাজারে দোকান ঘর ভাংচুর,৮০হাজার টাকার ক্ষতিসাধন
[ভালুকা ডট কম : ১৩ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নের শাইলধরা গ্রামের বেসরকারী এবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক মোজাম্মেল হক বাদলের শাইলধরা বাজারের দখলীয় একটি পুরাতন দোকান ঘরে শনিবার (১৩অক্টোবর) উন্দাইল গ্রামের আব্বাস আলী, আব্দুল হাকিম, শামিম ও জাহাঙ্গীর সশস্ত্র হামলা চালিয়ে দোকানটি ভাংচুর ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

এতে প্রায় ৮০হাজার টাকার ক্ষতি সাধন হয়। এসময় মোজাম্মেল হক বাদল এর প্রতিবাদ করলে উল্লেখিত ব্যক্তিরা তাঁকে এবং তাঁর সন্তানকে খুন করার হুমকী দেয়। এক লিখিত অভিযোগে মোজাম্মেল হক বাদল জানান, উল্লেখিত ব্যক্তিরা এলাকার প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কোন প্রকার মামলা করার সাহস পাচ্ছেন না। এব্যাপারে অসহায় মোজাম্মেল হক বাদল সংশ্লিষ্ট উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই