তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে আদীবাসীর মাঝে ধূতি লুঙ্গি ও শাড়ী বিতরণ

সখীপুরে তিন শতাধিক আদীবাসীর মাঝে ধূতি লুঙ্গি ও শাড়ী কাপড় বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ অক্টোবর]
টাঙ্গাইলের সখীপুরে ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার তিন শতাধিক আদীবাসীর মাঝে  ধূতি লুঙ্গি ও শাড়ী কাপড় বিতরণ করা হয়েছে। সোমবার সন্ধায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে ট্রাফি ট্রাক্টর ও সিএনজি চালিত আটো রিক্সার আয়কৃত টাকা থেকে এ ধূতি লুঙ্গি ও শাড়ী কাপড় বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখীর সভাপতিত্বে এ সময় স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়,  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত শিকদার, জেলা পরিষদের সদস্য গোলাম কিবরিয়া বাদল, সহকারি কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা, প্রেসক্লাম সভাপতি অধ্যাপক ইকবাল গফুর, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অপর চন্দ্র সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নরেশ চন্দ্র সরকার, ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান রবীন্দ্র কুমার বর্মণ ও সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র কোচ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই