তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চলচিত্র উৎসব ২৯ অক্টোবর শুরু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে চলচিত্র উৎসব ২৯ অক্টোবর শুরু
[ভালুকা ডট কম : ০২ অক্টোবর]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এর ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ এর উদ্যোগে আগামী ২৯-৩১ অক্টোবর পর্যন্ত  প্রথম বারের মতো উদযাপিত হবে ছায়াছবি উৎসব ২০১৮।আজ বেলা ১২টায় উৎসব এর আয়োজন নিয়ে  বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ল্যাব রুমে বিভাগটির বিভাগীয় প্রধান তুহিন অবন্তু একটি সংবাদ সম্মেলন করেন।

ছায়াছবি উৎসবটি ২৯ অক্টোবর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে উদ্বোধন করবেন চলচ্চিত্র পরিচালক মোর্শেদুল ইসলাম । এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান । এছাড়াও উৎসব এর তিন দিন ব্যাপী বিভিন্ন চলচ্চিত্র ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন । যাদের মধ্যে রয়েছেন চলচ্চিত্রকার আমজাদ হোসেন,চিত্রনায়ক ফারুক,গণমাধ্যম ব্যক্তিত্ব ম হামিদ, চলচ্চিত্রকার মোস্তফা সরয়ার ফারুকী,অমিতাভ রেজা, গাজী রাকায়েত, গবেষক অনুপম হায়াৎ প্রমুখ । তারা শিক্ষার্থীদের সাথে চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন ।

আগামী ১০ অক্টোবর ২০১৮ এর মধ্যে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতারা এই উৎসব-এ নিজের তৈরী চলচ্চিত্র জমা দিতে পারবে । চলচ্চিত্র AVI, MP4,Movie File আকারে  আহ্বায়ক ছায়াছবি চলচ্চিত্র উৎসব-২০১৮,ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগ,জাতীয় কবি কাজী নজরূল ইসলাম বিশ্ববিদ্যালয় এই ঠিকানা বরাবর  পাঠাতে হবে । উৎসব এর জুড়ি বোর্ড কর্তৃক নির্বাচিত চলচ্চিত্র গুলো প্রদর্শিত হবে । নির্বাচিত চলচ্চিত্র গুলোর জন্য নির্ধারিত ফি প্রদান করে নিবন্ধন করতে হবে । সংবাদ সম্মেলনে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব মনোজ কুমার প্রামাণিক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই