তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গ্যাসের প্রেসার রুমে বিস্ফোরণে দগ্ধ-৪

কালিয়াকৈরে গ্যাসের প্রেসার রুমে বিস্ফোরণে দগ্ধ-৪
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা এলাকায় এপেক্স স্পিনিং এন্ড টেক্সটাইল মিলস কারখানায় বৃহস্পতিবার সকালে গ্যাসের প্রেসাররুমে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।এতে কারখানার চার নির্মাণ শ্রমিক মারাত্নক  দগ্ধ হয়েছে। আহতরা হলেন, রিপন হোসেন (৩০), গোলজার মিয়া (৫১), সায়েদ মিয়া (৩৮) ও জহিরুল ইসলাম (২৫)। দগ্ধরা সকলেই কারখানার নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।

কারখানার জিএম মেজবাহ উদ্দিন জানান,সকালে কারখানার গ্যাসের কম্প্রেসার রুমের পাশে (আরএমএস রুম) বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক কাজ করছিলো। সকাল ১০ টার দিকে হঠাৎ ওই কম্প্রেসার রুমে বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় কর্মরত চারজন নির্মাণ শ্রমিক গুরুতর ভাবে দগ্ধ হয়। আহতদের মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মোঃ নাইয়েবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই