তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার পল্লীতে গণসংযোগ কালে গোলাম মোস্তফা

নৌকার পক্ষে গণ জোয়ার সৃষ্টি করতে হবে
ভালুকার পল্লীতে গণসংযোগ কালে গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলা আ’লীগ সদস্য ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের সরকার প্রতিষ্ঠার লক্ষে নৌকার পক্ষে গণ জোয়ার সৃষ্টি করতে হবে।

তিনি বর্তমান সরকারের সফলতা গুলো তুলে ধরে বলেন বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই। তিনি মাঠ পর্যায়ে নেতা-কর্মীদের মধ্যে মতপার্থক্য ভূলে নৌকার বিজয়ের জন্য সরকারের উন্নয়নসমুহ তুলে ধরার আহ্বান জানান। বুধবার সন্ধ্যায় ভালুকা উপজেলা ১১ নং রাজৈ ইউনিয়নে উরাহাটী, পারুলদিয়া ও পনাশাইল বাজারে পৃথক পৃথক নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এ সব কর্মীসভায় বক্তব্য রাখেন, রাজৈ ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূরুজ্জামান খান, সাধারণ সম্পাদক আব্দুল হক মাষ্টার, ডাকাতিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শামসুল হক মনি, রাজৈ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা, মল্লিকবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, ভরাডোবা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ আলম তরফদার, হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, সড়ক পরিবহণ শ্রমিকলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির ও স্থানীয় আ’লীগ নেতা ইদ্রিস আলী।

এ সব কর্মী সভায় ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ১৫৬ ময়মনসিংহ ১১ ভালুকা নির্বাচনী এলাকায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম মোস্তফাকে মোটর সাইকেল বহর নিয়ে সমাবেশে যোগদান করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই