তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় নবগঠিত জেলা আ’লীগ নেতৃবৃন্দকে গণসংবর্ধনা

ভালুকায় নবগঠিত ময়মনসিংহ জেলা আ’লীগ নেতৃবৃন্দকে গণসংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ভালুকা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ১৯ সেপ্টেম্বর বুধবার বিকালে ২ শতাধিক প্রাইভেটকার ও ১ হাজার অধিক মোটর সাইকেলের বিশাল বহরের মাধ্যেমে ময়মনসিংহের সীমান্ত ঢাকা ময়মনসিংহ মহাসড়ক থেকে বিশাল শোভাযাত্রার মাধ্যমে অভ্যর্থনা জানিয়ে জেলা আ’লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে ভালুকা উপজেলা আ’লীগ কার্যালয়ে এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করেন।

জানা যায়, জেলা আ’লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর বুধবার বিকালে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড: মোয়াজ্জেম হোসেন বাবুল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম রফিক, জেলা আ’লীগ সদস্য আলহাজ্ব গোলাম মোস্তফা, আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু ও আলহাজ্ব এম.এ ওয়াহেদ, ড. সেলিনা রশিদ কে বিশাল বহরের মাধ্যেমে ময়মনসিংহের সীমান্ত ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বিশাল শোভাযাত্রার মাধ্যমে অভ্যর্থনা জানিয়ে জেলা নেতৃবৃন্দকে ভালুকা উপজেলা আ’লীগ কার্যালয়ে এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করেন।

বিশাল শোভাযাত্রা অভ্যর্থনায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন, পৌর মেয়র এ কে এম মেজবাহ্ উদ্দিন কাইয়ুম, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক ও ইউ.পি চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু, ভালুকা পৌর যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল সহ আ’লীগ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, সেচ্ছা সেবকলীগ, মহিলা আ’লীগ ও মহিলা যুবলীগ সহ বিভিন্ন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই