তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে গৌরীপুর উপজেলা

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে গৌরীপুর উপজেলা
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনালে ওঠেছে গৌরীপুর উপজেলার দল। বুধবার (১৯ সেপ্টেম্বর) ময়মনসিংহ পৌরসভার দলকে ট্রাইব্রেকারে পরাজিত করে ফাইনাল খেলার গৌরব অর্জন করে গৌরীপুর উপজেলা।

বৃহস্পতিবার বিকেল ৩টায় উল্লেখিত স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এর আগে মঙ্গলবার ঈশ্বরগঞ্জ উপজেলাকে ৩-০ গোলে ও সোমবার নান্দাইল উপজেলাকে ৫-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় গৌরীপুর উপজেলার ফুটবল দল।

গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ ফুটবল দলের ম্যানেজার আবুল কালাম আজাদ উক্ত টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন। গৌরীপুর উপজেলা ফুটবল দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন সাঈদ আহমেদ হারুন ও সার্বিক সহযোগিতায় রয়েছেন ক্রীড়া সংস্থার সদস্য আব্দুর রউফ মোস্তাকীম, সদস্য পৌর কাউন্সিলর আব্দুল কাদির প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই