তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শুদ্ধাচার পুরস্কার পেলেন গফরগাঁওয়ের ইউএন

শুদ্ধাচার পুরস্কার পেলেন গফরগাঁওয়ের ইউএন ডাঃ শামীম রহমান
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমান পেশাগত দক্ষতা ও বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনে স্বীকৃতি স্বরূপ হিসাবে এবারও জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। রোববার ময়মনসিংহ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্ষিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) বেলায়েত হোসেনসহ জেলা প্রশাসকের অন্যন্য স্তরের কর্মকর্তারা ।

রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও  সমাজে সু-শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে এবং সুখি সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফালিং , সোশ্যাল  মিডিয়া ব্যবহার, অভিযোগের প্রতিকার সহযোগিতাসহ শুদ্ধচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতি স্বরূপ গফরগাঁও উপজেলার নির্বাহী অফিসার ডাঃ শামীম রহমানকে এ পুস্কার প্রদান করা হয়।  এর আগে গত বছর একই বিষয়ে বিভাগীয় শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছিলেন তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই