তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গীতিকার জীবন মাহমুদকে মোহনগঞ্জ থেকে উদ্ধার (আপডেট)

গৌরীপুর থেকে নিখোঁজ গীতিকার জীবন মাহমুদকে মোহনগঞ্জ থেকে অচেতন অবস্থায় উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
জনপ্রিয় গীতিকার তোফায়েল আলম ওরফে জীবন মহামুদ (৩৮) কে নেত্রকোনার মোহনগঞ্জ থানার চেচরাখালি এলাকা থেকে শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে  ৮টার দিকে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন মোহনগঞ্জ থানার পুলিশ। জীবন মাহমুদের ছোট ভাই আবু রায়হান সাংবাদিকদের এ বিষয়ে নিশ্চিত করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান উদ্ধারের পর জ্ঞান ফিরে আসলে উনার সাথে কথা হয় জীবন মাহমুদের। এসময় তিনি বলেন ঘটনাদিন রাতে গৌরীপুর রেলস্টেশনে যাওয়ার পথে স্টেশন সংলগ্ন নতুন বাজার এলাকায় অজ্ঞাত ৪/৫ জন ব্যক্তি তার মুখে মেডিসিন মিশ্রিত রুমাল চেপে ধরে অচেতন করে ফেলে। পরে তার হাত-পা ও মুখ বেঁধে সিএনজিযোগে মোহনগঞ্জ নিয়ে একটি অন্ধকার ঘরে আটকে রাখে। পরদিন তাকে মোহনগঞ্জ থানার চেচরাখালি নামক এলাকায় অচেতন অবস্থায় রাস্তার ধারে ফেলে রেখে যায়। খবর পেয়ে মোহনগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাকে রাত ৮টায় উদ্ধার করে রাত ১২ টায় গৌরীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। ওইদিন রাতেই গীতিকারকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই