তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় দেশটাকে পরিষ্কার করি দিবস-২০১৮ পালিত

পত্নীতলায় দেশটাকে পরিষ্কার করি দিবস-২০১৮ পালিত
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই এই শ্লোগান নিয়ে পরিবর্তন চাই এর উদ্যোগে দেশটাকে পরিষ্কার করি দিবস-২০১৮ এর উদ্বোধন সারাদেশের ন্যায় নওগাঁর পত্নীতলায় শনিবার অনুষ্ঠিত হয়েছে।

নজিপুর পৌরসভা, পত্নীতলা প্রেসক্লাব ও নজিপুর সরকারী কলেজ সহ এলাকার শতাধিক সেচ্ছাসেবীর অংশ গ্রহনে পরিচ্ছন্ন অভিযানটি বেলা ১১ টা থেকে আরম্ভ হয়ে দুপুর ১টায় শেষ হয়। এসময় উপজেলা সদর নজিপুর সরকারী কলেজের গেট হতে আরম্ভ হয়ে নজিপুর বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কটি পরিষ্কার করা হয়। নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু উক্ত পরিষ্কার অভিযানের উদ্বোধন করেন।

অভিযান শেষে নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বর এলাকায় উন্মুক্ত মঞ্চে পরিবর্তন চাই এর উদ্যোগে অনুষ্ঠিত এক পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনজাতীয় মহিলা সংস্থার উপজেলা সংগঠক আমিনুল ইসলাম, পরবর্তন চাই এর উপজেলা সমন্বয়ক আসাদুজ্জামান, সাংবাদিক দিলিপ চৌহান, নজিপুর পৌরসভার কাউন্সিলর যুগল চন্দ্র দেবনাথ, মহিলা কাউন্সিলর ফারজানা খাতুন, রাসিদা খাতুন, মহিলা নেত্রী মমতা রানী সহ অন্যান্য সূধীজন প্রমূখ।

সভায় শপথবাক্য পাঠ করান এবং সনদ বিতরন করেন পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী।#




 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই