তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে অজ্ঞাত লাশ উদ্ধার

তজুমদ্দিনে অজ্ঞাত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিন উপজেলার ভূখন্ড থেকে বিচ্ছিন্ন দ্বীপ চরজহিরউদ্দিনের হুজুরের খাল সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর ৫ টায় লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই আবদুল্লাহ আল আযাদ জানান, নদীর তীর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া অজ্ঞাত পুরুষ লাশের বয়স অনুমান ৩৫-৪০ হবে। গায়ে খেলোয়ারের ফুলহাতা জার্সি ও হাফপেন্ট পরা। গলায় একটি গামছা পেছানো ছিল। জোয়ার ভাটায় ভেসে চরে এসে আটকা পড়েছে। স্থানীয়রা রাতে লাশটি ভাসমান দেখে চরজহিরউদ্দিন পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

ওসি তদন্ত আনোয়ারুল ইসলাম জানান, অজ্ঞাত লাশের ছবি পাশ্ববর্তী উপকূলীয় থানা গুলোতে ম্যাসেজ দেয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারন জানা যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই