তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গার্মেন্টস শ্রমিকদের আনন্দ মিছিল ও সমাবেশ

কালিয়াকৈরে গার্মেন্টস শ্রমিকদের আনন্দ মিছিল ও সমাবেশ
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
কারখানা শ্রমিকদের নূন্যতম মুজুরী ৮ হাজার টাকা নির্ধারণ  করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ  করেছে কালিয়াকৈর উপজেলা ও পৌর শ্রমিকলীগের নেতাকর্মীরা।

শনিবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় ওই আনন্দ মিছিল ও সমাবেশ অনুতি হয়।আনন্দ র‌্যালীটি সফিপুর বাজার এলাকা থেকে শুরু হয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আনসার একাডেষ্ঠমী হয়ে পুনরায় সফিপুর বাজারে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

গাজীপুর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ দুলাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী, গাজীপুর জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক খন্দকার মফিজুর রহমান লিটন,গাজীপুর জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমজাদ হোসেন, গাজীপুর জেলা শ্রমিকলীগের সহ-সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, কালিয়াকৈর পৌর শ্রমিকলীগের সভাপতি মোঃ হারিজউজ্জামান খান হারিজ, কালিয়াকৈর পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই