তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ড কাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত

ভালুকায় বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ড কাপ ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
আজ বিকালে ভালুকা সরকারী কলেজ মাঠে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলায় ০৪ নং ধীতপুর ইউনিয়ন একাদশ ৩-২ গোলে ৭ নং মল্লিকবাড়ী ইউনিয়ন একাদশকে পরাজিত করে জয় লাভ করে। এর আগে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী অধ্যাপক ডা: এম আমান উল্লাহ এমপি।

টুর্ণামেন্টে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা, সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার পিপিএম (বার) ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, (ওসি অপারেশন) আবুল কালাম আজাদ ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওমর হায়াত খান নইম, ২নং মেদুয়ারী ইউপি চেয়ারম্যান জেসমিন নাহার রানী, ০৪নং ধীতপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ০৭ নং মল্লিকবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আকরাম হোসাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ চাঁন মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, জাতীয় শ্রমীকলীগ ভালুকা আঞ্চলীগ শাখার সভাপতি নজরুল ইসলাম সরকার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভালুকার সভাপতি হাজী আব্দুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরন করেন। ভালুকা পৌরসভা সহ উপজেলার ১১ টি ইউনিয়নের ১২ দল  এ খেলায় অংশনেয়। এদের মধ্যে বাছাই করে উপজেলায় একটি ফুটবল দল গঠন করে জেলা পর্যায়ের প্রতিযোগীতায় অংশ গ্রহনের জন্য প্রেরণ করা হবে।কয়েক হাজার ফুটবলপ্রেমী দর্শক খেলাটি উপভোগ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই