তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে সিএনজি চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে সিএনজি চালকের ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৪ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈরে শুক্রবার সকালে  রিপন হোসেন (২৮) নামে জনৈক সিএনজি চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রিপন টাঙ্গাইল জেলার ,মির্জাপুর উপজেলার মানরা গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র । সে  কয়েক মাস যাবৎ স্ত্রীসহ  কালিয়াকৈর উপজেলার ভুলুয়া গ্রামের মুসলেম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে সিএন্ডজি চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

বৃহস্পতিবার রাতে সে উপজেলার ভুলয়া গ্রামের শান্তমারিয়া ইউনিভার্সিটির সীমানা প্রাচীরের ভিতরে একটি কাঠাল গাছের ডালের সাথে গলায় লাইলনের রশি পেঁচিয়ে আত্নহত্যা করে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার  করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে ।কালিয়াকৈর থানার ওসি মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই