তারিখ : ২১ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

চাষা জহিরের নাটক ক্ষিরু গাঙ্গের নাইয়্যা

চাষা জহিরের নাটক ক্ষিরু গাঙ্গের নাইয়্যা
[ভালুকা ডট কম : ০৮ সেপ্টেম্বর]
উদীয়মান নাট্যনির্মাতা ও সমাদৃত গীতিকার চাষা জহিরের রচনা ও পরিচালনায় 'ক্ষিরু গাঙ্গের নাইয়্যা' নাটকের দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে।নাটকটিতে মাঝির চরিত্রকে উপজীব্য করে তার জীবনের নানা অসঙ্গতি সুনিপুনভাবে তুলে ধরেছেন তরুণ নাট্যকার।

প্রেমের একটি গান নাটকটিকে ভিন্ন মাত্রা প্রদান করেছে।তরুণ অভিনেতা বুলবুল আহমেদ,অভিনেত্রী চৈতি বসাক,ছাইফুল সাগর,রিয়েল খান,মেহেদি হাসান খোকন,তোতা সরকার,শরীফুল ইসলাম বাবু,সুজা উদ্দৌলাহ,সুইটি,বাদশা খান সহ বেশ কিছু নবীন অভিনয়শিল্পী চমৎকার অভিনয় করেছেন।নাটকটি নিয়ে পরিচালক ও কলাকুশলীগণ বেশ আশাবাদী।

চাষা জহির ভালুকা ডট কম কে জানান,এটি আমার প্রথম পরিচালনা,জানিনা দর্শক কেমনভাবে গ্রহণ করবেন।আমি আশাবাদী নাটকটি দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।কাজের ধারাবাহিকতা রক্ষা করতে সকলের দোয়া ও ভালবাসা চাই।

বার্তা প্রেরক
নাট্যনির্মাতা ও গীতিকার চাষা জহির
ভালুকা






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই