তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে নিখোঁজের ১০ ঘন্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

আদমদীঘিতে নিখোঁজের ১০ ঘন্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
বগুড়ার আদমদীঘির ছাতিয়ানগ্রামে নিখোঁজের প্রায় ১০ ঘন্টার পর বৃহস্পতিবার সকাল ৯টায় রানীদীঘি নামক একটি পুকুর থেকে মছির উদ্দিন ফকির (৯৪) নামের এক বৃদ্ধের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। সে ছাতিয়ানগ্রাম ইউপির নিমাইদীঘি গ্রামের সখ ফকিরের ছেলে ও ৭ সন্তানের জনক। তিনি ভারসাম্যহীন অবস্থায় ছিলেন বলে পারিবারিক সুত্রে বলা হয়। পুলিশ মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত মামলা হয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানাযায়, মছির উদ্দিন ফকির বাঁশের তৈরী ডালা তৈরী করে জীবিহা নির্বাহ করতেন। মানসিক রোগী ছিলেন। গত বুধবার রাত ১১টায় তার বাড়ী থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। এরপর বহু খোঁজাখুজির এক পর্যায়ে পরদিন গতকার বৃহস্পতিবার সকাল ৯টায় গ্রামের পূর্ব পার্শ্বে মাঠের মধ্যে অবস্থিত রানীদীঘি নামক একটি পুকুরের পানিতে ভাসমান অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে পুলিশে খবর দেন। বৃদ্ধ মছির উদ্দিন মানসিক রোগী ছিল, পুকুরের পানিতে ডুবে মারা যায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই