তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জ কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি প্রদান

রায়গঞ্জ কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি প্রদান
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
রায়গঞ্জ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন আয়োজিত ২০১৭ সালের বৃত্তি পরীক্ষায় কৃতকার্যদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মৌসুমী মাহবুব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল হোসেন।

সংগঠনের সমন্বয়কারী টিএম কামরুজ্জামান লাবু’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রায়গঞ্জ পৌরসভার মেয়র আবদুল্লাহ আল পাঠান,  বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, ব্রহ্মগাছা, ধানগড়া ও সোনাখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যথাক্রমে গোলাম ছরওয়ার লিটন, মীর ওবায়দুল ইসলাম মাসুম ও আবু হেনা মোস্তফা কামাল রিপন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা তারিকুল ইসলাম, এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানে প্রথম শ্রেণি থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের মধ্যে ৯২ জনকে ট্যালেন্টপুলে বৃত্তি এবং ১৫২ জনকে সাধারণ বৃত্তি প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্তদের হাতে নগদ অর্থ, ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অতিথিগণ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই