তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে জাগরণী সঃ প্রাঃ বিদ্যালয়ের ৫ জন শিক্ষকের বিদায় সংবর্ধনা

গৌরীপুরে জাগরণী সঃ প্রাঃ বিদ্যালয়ের ৫ জন শিক্ষকের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর জাগরণী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ জন শিক্ষককে অবসর, পদোন্নতি ও বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬ আগস্ট) আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান করা হয়।যাঁদেরকে সংবর্ধিত করা হল-এ বিদ্যালয়ের শিক্ষক মোঃ নূরুল ইসলাম (অবসর জনিত), ফাতেমা খাতুন (অবসর জনিত) মোঃ মোক্তাদির বিল্লাহ (পদোন্নতি জনিত), জরিনা আক্তার (বদলি জনিত) ও তাহমিনা বেগম (বদলি জনিত)।

বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম খান। উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার (ভালুকা ক্লাস্টার) মোহাম্মদ ইকবাল হোসেন, মো: হাদিউল ইসলাম (গোবিন্দপুর ক্লাস্টার), ইউআরসির সহকারি ইনস্ট্রাক্টর মো: জাহিদুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র চাকী, বিদ্যালয়ের এসএমসি কমিটির সহ-সভাপতি পৌর মহিলা কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, সাবেক সহ-সভাপতি শাহজাহান কবির প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, সাংবাদিক আলী হায়দার রবিন, উজ্জল কুমার চন্দ্র, শাহনাজ বেগম, আব্দুর রব মোস্তাকিম, সাংবাদিক মজিবুর রহমান, ফারুক আহম্মেদ, শামীম খান, আরিফ আহমেদ, বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুফিয়া আক্তার, শামীমা সুলতানা, তাহমিনা আক্তার, মর্জিনা আক্তার, মুন্নী আক্তার, শাহনাজ আক্তার মনি, আবু বকর সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিদায়ী শিক্ষকদের সম্মাাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই