তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে মায়েদের মাঝে নগদ অর্থ ও স্বাস্থ্যসামগ্রি বিতরণ

সখীপুরে উপকারভোগী মায়েদের মাঝে নগদ অর্থ ও স্বাস্থ্যসামগ্রি বিতরণ
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় সখীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের  উপকারভোগী ৩শ’ ৫০ জন মায়েদের মাঝে নগদ অর্থ, স্বাস্থ সেবা প্রদান ও স্বাস্থ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা হলরুমে এ বিতরণ অনুষ্ঠান ও হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী’র সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার প্রধান অতিথি হিসেবে ওইসব মায়েদের মাঝে ১০ লাখ ৫০ হাজার টাকা ও স্বাস্থ্যসামগ্রি বিতরণ করেন।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা পারভীন মিনা, সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা, মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরুজা আক্তার, ডা. আতোয়ার রহমান, নিউজ টাঙ্গাইলের সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের সাংবাদিক এম সাইফুল ইসলাম শাফলু, একটি বাড়ি একটি খামারের উপজেলা সমন্বয়ক হাসিনা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই