তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ত্রিশালে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে হালিমা উচ্চ বিদ্যালয়ের আভ্যন্তরিন  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফুটবল ফাইনাল খেলা  উদ্বোধন করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিলবোকা সরকারী প্রথমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন সাংবাদিক নাজমুস সাকিব, সহকারী প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সিনিয়র শিক্ষক বিলকিস আক্তার, নুরুন্নাহান, হাফিজ আহমেদ, আমিনুল ইসলাম, আব্দুল্লাহ, যুবলীগ নেতা খবিরুজ্জামান, ম্যানেজিং কমিটির সদস্য বাবুল হোসেন, মাহবুবুল আলম, ইসরাফিল প্রমূখ।

খেলায় লাল দল সবুজ দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।খেলা পরিচালনা করেন শরির চর্চা শিক্ষক রেফায়েত উল্লাাহ খান। খেলায় ম্যাচ সেরা হন সবুজ দলের গোল রক্ষক  রনি। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

গত ২৫ জুলাই শুরু হওয়া বর্ষাকালীন আভ্যন্তরীন প্রীতি ফুটবল টুর্নামেন্টে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণী পর্যন্ত ৬টি দল অংশগ্রহন করে। গ্রুপ পর্ব ও সেমিফাইনাল বিজয়ী হয়ে ৮ম শ্রেণী ও ১০ম শ্রেনী ফাইনাল উঠে। বৃহস্পতিবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৮ম শ্রেণীকে ২-০ গোলে পরাজিত করে ১০ম শ্রেণী চ্যাম্পিয়ন হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই