তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে জাতীয় শোক দিবস পালন

ত্রিশালে জাতীয় শোক দিবস পালন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে বাংলাদেশের স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধুর প্রয়ান দিবস ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।দিবসটি পালন উপলক্ষে বুধবার উপজেলা ছাত্রলীগ ও তাঁতী লীগের আয়োজনে মিলাদ মাহফিল আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।বিকেলে  দরিরামপুর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।

উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পদক নবী নেওয়াজ সরকার,উপজেলা আওয়ামীলীগের মুখপাত্র ফজলে রাব্বী,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ,উপজেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ,উপলো যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান,তাতী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন,সাধারন সম্পাদক রেজাউল করীম উজ্জল পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক  মোখছেদুল আমিন প্রমূখ।

অপর দিকে উপজেলা শ্রমিকলীগের আয়োজনে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র এ বি এম আনিছুজ্জামান আনিছ।উপজেলা আওয়ামীলীগের আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি আব্দুল মতিন সরকার ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই