তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে মোটরসাইকেল চুরির প্রবনতা বৃদ্ধি

আদমদীঘিতে মোটরসাইকেল চুরির প্রবনতা বৃদ্ধি
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
আদমদীঘিতে মোটরসাইকেল চুরির প্রবনতা বৃদ্ধি পেয়েছে। আজ বুধবার দুপুরে আদমদীঘি থানার পার্শ্বে বাবা আদম (রহঃ) মাজারের সামনে থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানের একটি বাজাজ পালসার ১৫০ সিসি মোটরসাইকেল  চুরি হয়েছে। এ নিয়ে গত কয়েক মাসে অন্তত ১৩টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটায় মালিকরা দিশেহারা হয়ে পড়েছে।

জানাযায়, গত কয়েক মাসে আদমদীঘি সদরের দলিল লেখক সমিতি থেকে ২টি, সোনালী ব্যাংকের সামনে থেকে ২টি, উপজেলা পরিষদ চত্বর থেকে ২টি, রেলওয়ে স্টেশান বাজার এলাকা থেকে ১টি, নামা পোওতা থেকে ১টি, সান্তাহার আয়েজ প্লাজা থেকে ১টি, ওয়ার্কসপ মসজিদ থেকে ১টি, সিএসডি গেটের সামনে থেকে ১টি, বাগিচাপাড়া ব্রিজের নিকট থেকে ১টি ও বুধবার দুপুরে থানার পার্শ্বে থেকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানের একটিসহ ১৩টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

এছাড়া ব্যাটারি চালিত অটোচার্জারের চালককে বেঁধে রেখে ব্যাটারী চুরিরও ঘটনা অহরন ঘটছে বলে স্থানীয়দের অভিযোগ। এদিকে মোটরসাইকেল চুরি ও চার্জারের ব্যাটারী চুরি প্রবনতা বৃদ্ধি পাওয়ায় মালিকরা দিশেহারা ও নিরাপত্তাহীন হয়ে পড়েছে। থানার সেকেন্ড অফিসার ফজলুল হক জানান, আওয়ামীলীগ নেতার চুরি যাওয়া মোটরসাইকেল এখনও উদ্ধার সম্ভব হয়নি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই