তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জাতীয় শোক বিদস উপলক্ষে আলোচনা সভা

নান্দাইলে জাতীয় শোক বিদস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিদস উপলক্ষে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

সকালে বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্ফস্তবক অর্পণ করেন সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তহিন, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমাম সহ প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সহকরী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইঁয়া, জেলা পরিষদ সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এনামুল হক বাবুল ও প্রভাষক অরবিন্দ পাল অখিল প্রমুখ।

পরে ১৫আগষ্ট উপলক্ষে ছাত্র/ছাত্রীদের মাঝে আয়োজিত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে পৃথক পৃথক ৪জায়গায় কর্মসুচি পালন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল অব: আব্দুস সালামের নেতৃত্বে উপজেলা সদরে এক বিশাল শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অপর দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভূইঁয়ার নেতৃত্বে উপজেলা সদরে আরো একটি বিশাল শোক র‌্যালী ও শহিদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকালে সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিনের নেতৃত্বে পৌর সদরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

আরেকটি অংশ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুর মালেক চৌধুরী স্বপন, মনোনয়ন প্রত্যাশী এডি এম সালাউদ্দিন হুমায়ুন ও শাহজাহান কবির সুমনের (মনোনয়ন প্রত্যাশী) রক্তদান কর্মসৃচি সহ সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, জাতীয় শোক দিবসে নান্দাইলে আওয়ামীলীগের ৪অংশ পৃথক পৃথক ভাবে কর্মসূচি পালন করে। এর জন্য উপজেলা প্রশাসন কঠোর নিরাপত্তা ব্যবস্থা শুরু থেকেই জোরদান করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই