তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বাসাইলে প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

বাসাইলে প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
টাঙ্গাইলে বাসাইলে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভির্যের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে।

উপজেলা প্রশাসনে আয়োজনে  বুধবার (১৫ আগস্ট) সকালে শোক র‌্যালী বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে আওয়ামীলীগ ও তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচন সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুন নাহার, পৌর মেয়র আব্দুর রহিম আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু বিষয়ক প্রামাণ্য চলচিত্র প্রদর্শন, যুব ও যুব মহিলাদের মাঝে ঋণ বিতরণ, বিভিন্ন পর্যায়ে প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।দিনের প্রথম প্রহরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই