তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে বিজিএফ’র এক ট্রলি চাল আটক

হালুয়াঘাটে বিজিএফ’র এক ট্রলি চাল আটক
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
বুধবার বিকেলে হালুয়াঘাট উপজেলার ৪নং সদর ইউনিয়নের উত্তর বাজার (টানা ব্রীজ সংলগ্ন) এলাকায় বিজিএফ’র এক ট্রলি চাল আটক করে স্থানীয় জনতা। জানা যায়, ৪নং সদর ইউনিয়ন থেকে কতিপয় ইউপি সদস্য উক্ত বস্তাসহ ট্রলিভর্তি চাল পাচারের চেষ্টা কালে উত্তর বাজারের শফিকুল ইসলাম নামে এক দোকানদারের সন্দেহ হয়। পরে দোকানদার উক্ত ট্রলি চালককে জিজ্ঞেস করলে চালগুলো সদর ইউনিয়নের বলে জানতে পারে।

মানিক ট্রলি চালকের বরাত দিয়ে বলেন, ট্রলিটি আমার দোকানের সামনে এসে দাঁড়ালে বস্তাগুলো দেখে আমার সন্দেহ হয়। পরে জিজ্ঞেস করে জানতে পারি চাল গুলো বিজিএফ’র। পরে থানা পুলিশকে খবর দিলে তারা এসে চাল চাল আটক করে নিয়ে যায়।

মানিক ট্রলি চালকের বরাত দিয়ে আরও বলেন, চাল গুলো জাহাঙ্গীর মেম্বার, খসু মেম্বার, আসমাসহ একটি চক্র গাজিরভিটার দুলাল নামে একজনের কাছে বিক্রি করে।ট্রলি সেখানেই যেতে চেয়েছিলো পৌছে দেয়ার উদ্দেশ্যে। এক পর্যায়ে ট্রলি চালক পালিয়ে যায় বলে দোকানদার মানিক জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই