তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে চাঁদা দাবীর প্রতিবাদে মিছিল

হালুয়াঘাটে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে চাঁদা দাবীর প্রতিবাদে মিছিল
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
হালুয়াঘাট উপজেলার শাকুয়াই বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহেদ আলী'র (৫২) বিরুদ্ধে টাকা দাবীর অভিযোগে মিছিল করে অটোরিক্সা  মালিকগণ। মঙ্গলবার সন্ধায়  ৪০-৫০ জন অটোরিক্সা মালিক এ মিছিলে অংশ নেই বলে স্থানীয়রা জানান।

এ বিষয়ে অটোমালিক সমিতির সহ-সভাপতি দাবীদার নাজমুল বলেন, সোমবারদিন অটোচালক সমিতির সভায় উক্ত নেতা প্রত্যেকের কাছ থেকে ব্যক্তিগতভাবে মাসিক ২ শত করে টাকা দাবী করেন। নইলে কোন অটো রাস্তায় চলতে দিবেনা বলে হুমকী দেন। পরে এ নিয়ে সদস্যদের মাঝে অসন্তুষ্টি দেখা দেয়। বিষয়টি আস্তে আস্তে রোষানলে রুপ নেয়। এরই ফলশ্রুতিতে মঙ্গলবার সন্ধায় প্রতিবাদ সরূপ মিছিলে রূপধারন করে।

অটো মালিক আবুল হোসেন বলেন, এই নেতা আমাদের সমিতি থেকে ২০ হাজার টাকা নিয়ে আর ফেরৎ দেয়নি। এছাড়া নতুন করে আরও  ব্যক্তিগতভাবে ২ শত করে প্রত্যেকের কাছ থেকে টাকা দাবী করেন। তিনি বলেন, শাকুয়াই বিলডোরা ও বাট্টা বাজার নিয়ে প্রায় একশত'র মতো অটোরিক্সা রয়েছে তাদের সমিতিতে। সকলে এই ঘটনাটি নিয়ে ক্ষুব্ধ। তাদের দাবী একটাই, কোন প্রকার টাকা না দিয়েই রাস্তায় অটো চালানোর সুযোগ দিতে হবে।

এই ঘটনায় আওয়ামীলীগ নেতা সাহেদ আলীর কাছে ফোনে জানতে চাইলে তিনি ঘটনাটি পরিকল্পিত ও মিথ্যে বানোয়াট বলে উল্লেখ করেন বলেন, এর পিছনে স্থানীয় কিছু কুচক্রি মহল রয়েছে যারা অটো মালিকদের উস্কানি দিয়ে মিছিল করিয়েছে। আমি সম্পূর্ণভাবে তাদের অভিযোগের সাথে জড়িত নয়। তিনি নিজেকে নির্দোষ দাবী করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই