তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শোক দিবসেও পাইওনিয়ার কারখানায় ছুটি নেই

ভালুকায় শোক দিবসেও পাইওনিয়ার কারখানায় ছুটি নেই
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
জাতীয় শোক দিবসে সারাদেশে ছুটি ও শোক দিবস একযোগে পালিত হলেও ভালুকা উপজেলার পাইওনিয়ার নীট ওয়ার কারখানায় নেই কোন ছুটি। শ্রমিকদের এইদিনেও ডিউটি করতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।বুধবার(১৫আগস্ট) সরেজমিন উপজেলার হবিরবাড়ী লবনকোঠা ড্রাইভারপাড়া এলাকায় গিয়ে পাইওনিয়ার কোম্পানি খোলা থাকতে দেখা যায়। শ্রমিকরা প্রতিদিনের মতোই কাজ করছে।

এ ব্যাপারে পাইওনিয়ার কোম্পানির ফ্যাক্টরি ম্যানেজার মুরাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কারখানা খোলা রেখেছি, শোক দিবস পাল করছি। প্রশাসনের পক্ষ থেকে আমাদেরকে বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়নি।

ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, আজকে জাতীয় শোক দিবসে সকল প্রতিষ্ঠান বন্ধ, কোনভাবেই কারখানা খোলা রাখার সুযোগ নেই। খোঁজ নিয়ে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই