তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাতুরে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

ভালুকায় হাতুরে ডাক্তারের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ভালুকা উপজেলার হবিরবাড়ী লবনকোঠা ড্রাইভারপাড়া এলাকায় হাতুরের ডাক্তারে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

বুধবার(১৫আগস্ট) ভোরে উপজেলার লবনকোঠা ড্রাইভারপাড়া এলাকার জনৈক সামছুদ্দিনের ছেলে আলামিনের বাড়ীর ভাড়াটিয়া রুমা আক্তার(২৫) এর প্রসবব্যাথা উঠলে মঙ্গলবার রাত ১০টার দিকে স্থানীয় ব্র্যাক সেবিকা রাজিয়া খাতুনকে ডেকে আনলে সে হাতুরে ডাক্তার মমতাজকে সাথে নিয়ে ভুল চিকিৎসা দিলে ভোর ৪ টার সময় প্রসূতির মৃত্যু হয়। হাসপাতালে না পাঠিয়ে তারা রোগিনীকে রাতভর বাড়ীতে রেখে চিকিৎসা করে। ভোর ৫টার দিকে প্রসূতি রুমার মৃত্যুর পর তারা চলে যায়।

এলাকাবাসী জানায়, হাতুরে ডাক্তারদের অবহেলা ও হাসপাতালে না নিয়ে ভুল চিকিৎসা দেয়ায় রুমার মৃত্যু হয়। বারবার তাদেরকে বলা হলেও মুমুর্ষ প্রসূতিকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয় নি। টাঙ্গাইল জেলার নেদারপুর থানার ডাকাতপাড়ামোড় গ্রামের আঃ খালেকের ছেলে আলামীন তার স্ত্রী রুমাকে নিয়ে  উপজেলার হবিরবাড়ী ড্রাইভারপাড়া এলাকার ওই বাসায় ভাড়া থেকে স্থানীয় একটি হোটেলে বয়ের কাজ করতো।

মৃতের স্বামী আলামীন জানায়, তার স্ত্রীকে ইঞ্জেকশন ও সেলাইন পুষ করার কিছুক্ষণের মধ্যেই সে মৃত্যু বরণ করে। এ ব্যাপারে মমতা ও রাজিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তারা রোগীকে গ্লকোজ ইনজেকশন দিয়েছিলেন।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ঘটনার সত্যতার জন্য পুলিশ পাঠিয়েছি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই