তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে স্কুল পর্যায়ে দুদকের সততা ষ্টোরের উদ্বোধন

গফরগাঁওয়ে স্কুল পর্যায়ে দুদকের সততা ষ্টোরের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ছাত্রাবস্থায় নীতি-নৈতিকতা এবং সততা চর্চায় ময়মনসিংহের গফরগাঁওয়ে স্কুল পর্যায়ে বিক্রেতা বিহীন ব্যবসা প্রতিষ্ঠান ‘ সততা ষ্টোর ’ উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুুপুুরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে স্থানীয় হাতেমতাই উচ্চ বিদ্যালয়ে দুর্র্নীিিত দমন কমিশন (দুদক) ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ার এ সততা ষ্টোরের উদ্বোধন করেন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কেএম এহছান, এডভোকেটের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার ডা. শামীম রহমান, দুর্র্নীতি দমন কমিশনের সমন্বিত ময়মনসিংহ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম .দুর্র্নীতি দমন কমিশনের সহকারি পরিচালক মাসুদুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক রফিকুল বাসার , বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তাশাররফ হোসেন, সহকারী শিক্ষক নিজাম উদ্দিন, শিক্ষাথী ফাতেহা আলম ও ফারিয়া জাহান প্রমুখ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই