তারিখ : ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে জাতীয় শোক দিবস উপলক্ষে পুরষ্কার বিতরণ

ত্রিশালে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে মিতালী ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা, চিত্রাঙ্কন, কুইজ প্রতিযোগীতা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার দুপুরে হাজী চেরাগ আলী ডিগ্রী কলেজ মাঠে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট জালাল উদ্দিন খান।

মিতালী ফাউন্ডেশনের যুগ্ন-আহবায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন গৌতম কুমার সেনগুপ্ত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল হক রিপন, ধানীখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, হাজী চেরাগ আলী ডিগ্রী কলেজের বাংলা বিভাগের অধ্যাপক জহির রায়হান, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, বিডি ক্লিন ময়মনসিংহ বিভাগের সমন্বয়ক এডভোকেট মতিউর রহমান ফয়সাল প্রমূখ।

পরে শ্রেণী ভিত্তিক রচনা, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দ পুরষ্কার বিতরণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই