তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্নহত্যা

কালিয়াকৈরে পরীক্ষায় ফেল করে শিক্ষার্থীর আত্নহত্যা
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের মেদিয়াশুলাই এলাকায় এবার এইচ এস সি পরীক্ষায় ফেল করে সনজিব কুমার রাজবংশী (১৮)নামে এক শিক্ষার্থী আত্নহত্যা করেছে। সে এবার কালিয়াকৈর ডিগ্রি কলেজ থেকে মানবিক বিভাগে এইচ এস সি পরীক্ষা দিয়েছিল। সে উপজেলার মেদিয়িাশুলাই এলাকার জয়দেব রাজবংশির ছেলে।

পুলিশ ও তার পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার এবার এইচ এসসি পরীক্ষার ফল বেরুয়েছে। সনজিব ওই পরীক্ষায় কৃতকার্য হতে পারেনি। ফলে পরীক্ষায় ফেল করে ওই দিন বিকেলে বাড়ী এসে ক্ষোভে দুঃখে ঘরের ধন্যার সাথে গলায় রশি দিয়ে ফাস লাগিয়ে আত্নহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্বজনরা তার লাশ শ্বশানে নিয়ে যায়। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।কালিয়াকৈর থানার এস আই নায়েবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই