তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শিশু ছাত্রকে বলাৎকার করল শিক্ষক

গৌরীপুরে শিশু ছাত্রকে বলাৎকার করল শিক্ষক
[ভালুকা ডট কম : ২০ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুরে গুজিখাঁ নূরআনী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক মোঃ শফিকুল ইসলামের (৩০) বিরুদ্ধে ওই মাদ্রাসার ১৪ বছরের এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ ওঠেছে। ওই ছাত্রের পিতা বাদী হয়ে বৃহস্পতিবার (১৯ জুলাই) এ বলাৎকারের ঘটনায় শিক্ষক শফিকুল ইসলামের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। বলাৎকারের শিকার ছাত্রের বাড়ি গৌরীপুর উপজেলার মাওহার বড়ইকান্দা গ্রামে এবং অভিযুক্ত শিক্ষকের বাড়ি নেত্রকোনা সদর থানার টেংগা গ্রামে।

অভিযোগে প্রকাশ উল্লেখিত শিশু ওই মাদ্রাসায় প্রায় ৩ বছর যাবত লেখাপড়া করে আসছে। ১০ জুলাই উল্লেখিত শিক্ষক রাত ৯টার দিকে মাদ্রাসার মকতব ঘরের ভেতর ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে জোরপূর্বক বলাৎকার করে। পরবর্তীতে তাকে একাধিকবার বলাৎকার করা হয়। ১৭ জুলাই এ ঘটনাটি ওই শিশু মোবাইলে তার পিতাকে বলার পর ঘটনা জানাজানি হলে লম্পট শিক্ষক মাদ্রাসা থেকে পালিয়ে যায়। গৌরীপুর থানার ওসি (তদন্ত) তারিকুজ্জামান জানান উক্ত ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার সত্যতা প্রমানিত হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই