তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্মরন সভা অনুষ্টিত

রাণীনগরে স্মরন সভা অনুষ্টিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নওগাঁর রাণীনগর উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক  উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম শহীদুল্লাহ’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুধবার বিকেলে এক স্মরন সভার আয়োজন করা হয়।

রাণীনগর উপজেলা আ’লীগের উদ্দ্যোগে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত স্মরন সভায় সভাপতিত্ব করেন রাণীনগর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুল মালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম, রাণীনগর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, মরহুম শহীদুল্লাহর ছেলে জারজিস হাসান মিঠু প্রমুখ। স্মরন সভায় বক্তারা মরহুম শহীদুল্লাহর রাজনৈতিক ও ব্যক্তি জীবনের ভ’য়সী প্রশংসা করে তার আত্মার মাগফেরাত কামনা করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই