তারিখ : ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নাজিম উদ্দিন এমপিকে অভিনন্দন জানালেন শিক্ষকরা

নাজিম উদ্দিন এমপিকে অভিনন্দন জানালেন মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকরা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় মাধ্যমিক স্তরের ২৩টি শিক্ষা প্রতিষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি’র হস্তক্ষেপে একসঙ্গে নতুন একাডেমিক ভবন নির্মাণ ও উন্নয়ন সহায়তা প্রদান প্রকল্প অনুমোদন করায় তাঁকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানিয়েছেন স্থানীয় মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকগণ।

বৃহস্পতিবার (১৯ জুলাই) স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে এমপি’র ব্যক্তিগত কার্যালয়ে কবুলেনেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নুরুল ইসলাম, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক সরকার, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, ভূটিয়ারকোনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তাফা, বালিজুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মজিদ প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই