তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য সপ্তাহের উদ্বোধন

গৌরীপুরে পোনা মাছ অবমুক্তকরনের মধ্য দিয়ে মৎস্য সপ্তাহের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (১৯ জুলাই) উপজেলা পরিষদের দ্বীপ পুকুরে পোনা মাছ অবমুক্তকরনের মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। পরে এ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউএনও ফারহানা করিমের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহরিয়ার রহমান বিল্লালের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ড. মোঃ আবু সাঈদ সরকার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, স্থানীয় হ্যাচারী মালিক যতিন্দ্র চন্দ্র বর্মন, খাদ্য ব্যবসায়ী শহিদুল ইসলাম, সফল মৎস্য চাষী আবু সাঈদ মন্ডল প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, যুব কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, সমবায় কর্মকর্তা মোফাজ্জল হোসেন, সূর্যের হাসির ম্যানেজার আব্দুল ওয়াহেদ, পপির ম্যানেজার মোজাম্মেল হকসহ স্থানীয় হ্যাচারী মালিক ও মৎস্য চাষীগণ। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই