তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

ভালুকায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
আজ সারাদেশের ন্যায় ভালুকাতেও জাতীয় সৎস্য সপ্তাহ পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা মৎস্য অদিধপ্তর র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। “সয়ং সম্পূর্ন মাছে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা মৎস্য অধিদপ্তর আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা রুমানা শারমীন এর সভাপতিত্বে আলোচনায় অংশনেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, হালিমুনেছা চৌধুরানী মেমোরিয়েল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হাজী আব্দুর রহমান, ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী, মৎস্য আড়ৎ মালিক সমিতির সভাপতি সমর পাঠান, হ্যাচারী মালিক খলিলুর রহমান জুয়েল ও মফিজুর রহমান, মৎস্য চাষী আতিকুল ইসলাম ও সৌদী বাংলা ফিস ফিড প্রতিনিধি মোঃ রাকিব।

সভা পরিচালনা করেন সহকারী মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম। এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধার সড়ক প্রদক্ষিন করে সভা স্থলে গিয়ে শেষ হয়। আলোচনা সভায় উপজেলা মৎস্য চাষী, হ্যাচারী মালিক ও মৎস্য খাদ্য ব্যবসায়ীগন সভায় উপস্থিত ছিলেন। প্রকাশ ভালুকা উপজেলা মৎস চাষে ময়মনসিংহ বিভাগের শীর্ষ স্থানে রয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই