তারিখ : ১৭ আগস্ট ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কেন্দ্রীয় যুবলীগ নেতা লিটন এর গণসংযোগ

ভালুকায় কেন্দ্রীয় যুবলীগ নেতা লিটন এর গণসংযোগ
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৬,ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটন জনমত বৃদ্বির লক্ষে বুধবার (১৮ জুলাই) উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়নে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও মতবিণিময় করেন।

এ সময় উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম, ৬নং ইউপি চেয়ারম্যান শিহাব আমিন খান  সহ আ’লীগ ও যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংঘঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেট শফিকুল ইসলাম খান লিটন বলেন, সরকারের উন্নয়নের দূরদর্শী চিন্তাকে বাস্তবে রূপ দিতে ও ভিশন ২০৪১ কে সফল করতে ও ডিজিটাল বাংলাদেশ গড়তে এমপি প্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দলীয় নেতাকর্মীসহ উপজেলার  সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি।তিনি আরোও বলেন এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, মন্দির, মাজার, স্কুল, কলেজ সহ সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা করে যাচ্ছি ।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই