তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পদায়ন পাওয়া দুই শিক্ষকের বিদায় সংবর্ধনা

সখীপুরে পদায়ন পাওয়া দুই শিক্ষকের বিদায় সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে টাঙ্গাইলের সখীপুরে  ৫৭ নং যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পদায়ন পাওয়া  দুই সহকারি শিক্ষক নবাব আলী ও নাছির উদ্দিনের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে বিদ্যালয়ে ক্যাম্পাসে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ইউসুফ হায়দারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, নাকশালা জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সহিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবদুস সাত্তার, এশিয়ান টেলিভিশনের সাংবাদিক ও নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন, সদ্য যোগদানকারী কাঙ্গালিছেও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলহাস উদ্দিন, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বায়েজিদ শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: বিদায়ী সহকারি শিক্ষক নবাব আলী সম্প্রতি পদায়ন পেয়ে বেড়বাড়ী খন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং নাছির উদ্দিন চাকদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই