তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দূর্নীতি প্রতিরোধে মত বিনিময় অনুষ্ঠিত

ভালুকায় দূর্নীতি প্রতিরোধে মত বিনিময় অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ জুলাই]
আজ দুপুরে দূর্নীতি প্রতিরোধে মত বিনিময় সভা উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ভালুকা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব ছাইদুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলার দায়িত্বে নিয়োজিত দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম।

তিনি দূর্নীতি মুক্ত একটি সমাজ প্রতিষ্ঠার জন্য তরুন সমাজের প্রতি আহ্বান জানিয়ে বলেন যে কোন মূল্যে দেশ থেকে দূর্নীতি চিরদিনের জন্য বিদায় দিতে হবে। দুদকের এই লক্ষ বাস্তবায়নে তরুন সমাজকে গুরত্বপূর্ন ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন আমি সৎ হলে দেশ ও সমাজ দূর্নীতি মুক্ত হবে।

সততা সংঘ, উদুপ্রক ও সুধী জনদের সমন্বয়ে দূর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, প্রতিরোধ কমিটির সহ সভাপতি এ আর এম শামসুর রহমান লিটন, কমিটির সদস্য আনোয়ারা নীনা, মুক্তিযোদ্ধা মফিজুর রহমান, আব্দুর রাজ্জাক তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ চাঁন মিয়া, ভালুকা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল ঢালী, ভালুকা টেলিভিশন র্জানালিষ্ট এসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম রফিক, শিক্ষার্থী ফাতেহাতুল আজগর প্রিতী, দিপা, ফয়সাল ও মিজানুর রহমান।

মত বিনিময় সভার শুরুতেই দুদকের নতুন কমিশানর হিসাবে দায়িত্ব নেওয়া ভালুকার সাবেক উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক খানকে অভিনন্দন জানান। মতবিনিময় সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী সহ সুধী জনরা উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব এড. শওকত আলী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই