তারিখ : ২২ সেপ্টেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে বিশ্ব জনসংখ্যা দিবসে বর্ণাঢ্য র‌্যালী

ত্রিশালে বিশ্ব জনসংখ্যা দিবসে বর্ণাঢ্য র‌্যালী আলোচনা সভা
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার এ  প্রতিপাদ্য বিষয়কে  সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে বুধবার  উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য   র‌্যালী  ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে  উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে এসে শেষ হয়।পওে  উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্স মিলনায়তনে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা ভারপ্রাপ্ত এরশাদ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা  ভাইস চেয়ারম্যান লুৎফুন নেছা বিউটি,ডা. এ এইচ এম  লুৎফুল কবীর,ডা.আক্তারুজ্জামান,মোঃ ওবায়দুল্লাহ,মিজানুর রহমান,এসএসিএমও ফজলুল কাদের,পরিবার কল্যান সহকারি নুরুন্নাহার,মাহফুজা বেগম,ওসমান গনি প্রমূখ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই