তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ড্রাগ সুপারের মতবিনিময় অনুষ্ঠিত

ভালুকায় ড্রাগ সুপারের মতবিনিময় অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ জুলাই]
আজ দুপুরে বাংলাদেশ কেমিষ্ট্র এন্ড ড্রাগিষ্ট সমিতি ভালুকা উপজেলা শাখার সদস্যদের সাথে মতবিনিময় করেন ময়মনসিংহ ও নেত্রকোনা জেলার দায়িত্বে নিয়জিত ড্রাগ সুপার এস.এম সুলতানুল আরেফিন।

তিনি ঔষধ বিক্রেতাদের কে সরকার অনুমোদিত ঔষধ বিক্রয়ের জন্য আহ্বান জানিয়ে বলেন, মেয়াদোত্তীর্র্ণ ঔষধ কোম্পানীর কাছে ফেরত দিতে হবে। কোন বিক্রেতার কাছে মেয়াদোত্তীর্ণ ঔষধ পাওয়া গেলে তার বিরুদ্ধে ড্রাগ আইনে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, লাইসেন্স বিহীন যেসব ঔষধ বিক্রেতা রয়েছেন তারা আগামী ৩০ আগষ্ট ২০১৮ তারিখের মধ্যে বিক্রেতা হিসেবে লাইসেন্স নিতে হবে। অন্যথায় তাদের বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আয়োজিত এই মতবিনিময় সভায় সমিতির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ভালুকা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান, সমিতির সাধারন সম্পাদক স্বপন বণিক সহ সমিতির সদস্যগন।

অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সহ সভাপতি জহিরুল ইসলাম। উল্লেখ্য ভালুকা সদর সহ উপজেলার ১১টি ইউনিয়নে প্রায় ৬ শত ঔষধ বিক্রেতা লাইসেন্স বিহীন রয়েছে।# 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই