তারিখ : ২১ জুলাই ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শার্শায় আওয়ামীলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ২৩ জুন]
শনিবার সকাল ১০ টায় শার্শা উপজেলা প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ শার্শা উপজেলায় ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়ছে।এ উপলক্ষে সকালে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর উড়িয়ে নৌকার অবয়বে তৈরী ৬৯ পাউন্ডের একটি বিশাল আকৃতির কেক কেটে আনুষ্ঠানিক ভাবে এই প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মীরা ।

অনুষ্ঠান শুরুর আগে একটি বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ সংলগ্ন যশোর-বেনাপোল মহাসড়ক প্রদক্ষিন করে। আবহাওয়া প্রতিকূলতা সত্বেও হাজার হাজার মানুষ এই শোভাযাত্রা অংশ নেয়। শোভাযাত্রা শেষে পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যম আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন, যশোর জেলা পরিষদ সদস্য অহিদুজ্জামান অহিদ, অধ্যক্ষ ইব্রাহীম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন ও সালেহা উদ্দীন মিন্টু, উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আইনাল হক, বাঁগআঁচড়া ইউনিয়ন চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার প্রমূখ।

আরোও উপস্থিত ছিলেন, কায়বা ইউনিয়নের চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মদ টিংকু, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, ডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন আলীসহ শার্শা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের  নেতা-কর্মীরা । #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই