তারিখ : ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে বিদ্যালয়ের ক্লাস বন্ধ রেখে স্কুল মাঠে সচিবকে সংবর্ধনা

হালুয়াঘাটে বিদ্যালয়ের ক্লাস বন্ধ রেখে স্কুল মাঠে সচিবকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ২৩ জুন]
শনিবার উপজেলার কুতিকুড়া করুয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ক্লাস বন্ধ রেখে স্কুল মাঠে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ডঃ এস এম মনজুরুল হান্নান খানকে সংবর্ধনা দিয়েছে স্থানীয় আয়োজক কমিটি। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতি ছিলেন সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক, ধারা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও ধারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তোফায়েল আহমদ (বিপ্লব) ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত সচিব নিজেই । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ ময়মনসিংহের প্রধান নির্বাহী কর্মকর্তাএ এইচ এম লোকমান,  উপজেলা নির্বাহি আফিসার জাকির হোসেন, পরিকল্পনা মন্ত্রণালয়ের উপ-প্রধান এ কে এম আব্দুল্লাহ খান,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম প্রমুখ ।

সংবর্ধনাকে কেন্দ্র করে রাস্থায় নির্মান করা হয় বাহারি তোরন । মোটর সাইকেল শোভাযাত্রাসহ সরকারী গাড়িতে করে সংবর্ধনাস্থলে প্রবেশ করেন অতিরিক্ত সচিব । পবিত্র রমজান, ঈদুল ফিতর ও গ্রীষ্মকালীন দীর্ঘ ছুটির পর স্কুল খোলার প্রথম দিনে ক্লাস বন্ধ রেখে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনে অবাক হয়েছেন স্থানীয় সচেতন অভিভাবক মহল । লক্ষ লক্ষ টাকা খরচ করে প্রায় ৩ হাজার লোকের বসার আয়োজনসহ বিশাল প্যান্ডেল তৈরী করা হয় ।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।কুতিকুড়া করুয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেক ইব্রাহীম বলেন, আমার বছরে তিনদিন ছুটি দেয়ার বিধান রয়েছে। সেখান থেকে একদিনের ছুটি দিয়েছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই